1. admin@protidineralo.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কদমতলী সাংবাদিক ক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে অভিনন্দন কদমতলী সাংবাদিক ক্লাবের আত্মপ্রকাশ মুন্সীগঞ্জ কৃতি সন্তান র‌্যাবের নতুন ডিজি হলেন ব্যারিস্টার হারুন কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা করেন শ্যামপুর থানা প্রেসক্লাব ঢাকা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

লায়ন্স জেলা ৩১৫বি১ এর ওয়ার্ল্ড লায়ন্স সেবা মঞ্চে কাজ করে যাওয়ার জন্য উৎসাহিত করা হয়

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৪৯ বার পঠিত

মতিউর রহমান রিয়াদ,মুন্সীগঞ্জঃ-

মাননীয় জেলা গভর্ণর লায়ন মো: লুৎফর রহমান এম জে এফ বছরের শুরুতেই সেবা কর্মকান্ডকে সারা বছরে গতিশীল রাখার লক্ষ্যে গত ২রা ফেব্রুয়ারী ২০২৪ ঢাকার গুলশান ক্লাব এর ক্রিসটাল হল রুমে অনুষ্ঠিত হয় লায়ন সেবা বর্ষ ২০২৩-২০২৪ লায়ন্স জেলা ৩১৫বি১ এর ওয়াল্ড লায়ন্স সেবা মাসের সমাপনী ও সম্মাননা অনুষ্ঠান।

দীর্ঘ টানা ৩ মাস জেলার সকল লায়ন্স ক্লাবের সহযোগিতায় ২৭৬ টি সেবা মূলক কাজের পরিসমাপ্তি শেষে সকল ক্লাবের নেতৃবৃন্দের উপস্থিতিতে তাদের বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা দিয়ে আগামীতেও এমন মানব সেবা মঞ্চে কাজ করে যাওয়ার জন্য উৎসাহিত করা হয়।

মাননীয় জেলা গভর্ণর লায়ন মো: লুৎফর রহমান এম জে এফ বছরের শুরুতেই সেবা কর্মকান্ডকে সারা বছরে গতিশীল রাখার লক্ষ্যে সিদ্ধান্ত নেয় অক্টোবর সেবা মাসকে তিনমাস ব্যাপী ( অক্টোবর, নভেম্বর ও ডিসেম্বর) করায়, তারই ধারাবাহিকতায় জেলার সকল ক্লাব জেলা গভর্ণর কল গ্রেটার ফেলোশীপ, বেটার সার্ভিস কে সার্থক করার লক্ষ্যে বিভিন্ন বিষয় উপর সেবা কর্মকান্ড পরিচালনা শুরু করে।

ওয়াল্ড লায়ন্স সেবা মাস কমিটির সুযোগ্য চেয়ারম্যান লায়ন শফিকুল আলম কনক অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে উপস্থিত সকল অতিথি ও ক্লাব নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মাননীয় জেলা গভর্ণর এর হাত কে শক্তিশালী করার লক্ষ্যে সকলের এই অক্লান্ত পরিশ্রমের জন্য, পরবর্তীতে কেবিনেট সেক্রেটারী লায়ন আশিকুজ্জামান চৌধুরী ইমন বিভিন্ন ক্যাটাগরিতে মনোনীত ক্লাব সমুহের নাম ঘোষনা করেন। মাননীয় জেলা গভর্ণর ও ওয়াল্ড লায়ন্স সেবা মাসের চেয়ারম্যান ডিজি টিম সহ উক্ত ক্লাব সমুহকে সম্মাননা স্মারক এবং অংশ গ্রহনকারী সকল ক্লাবকে একটি করে বাধাইকৃত সার্টিফিকেট প্রদান করেন।

অনুষ্ঠানের অতিথি: প্রধান অতিথি সদ্যপ্রাক্তন আন্তর্জাতিক পরিচালক লায়ন কাজী আকরাম উদ্দিন আহমেদ পি এম জে এফ, বিশেষ অতিথি প্রাক্তন আন্তর্জাতিক পরিচালক লায়ন শেখ কবির হোসেন পি এম জে এফ, প্রাক্তন আন্তর্জাতিক পরিচালক লায়ন মোসলেম আলী খান এম জে এফ, আন্তর্জাতিক পরিচালক এন্ডোরসি লায়ন নাজমুল হক পি এম জে এফ, সন্মানিত অতিথি: কাউন্সিল চেয়ারপারসন লায়ন ইঞ্জিনিয়ার আব্দুল ওহাব, ডি জি অনারারী কমিটি চেয়ারপারসন লায়ন বেনাজির আহম্মেদ পি এম জে এফ,সদ্য প্রাক্তন জেলা গভর্ণর লায়ন শরিফ আলি খান এম জে এফ।

আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য প্রাক্তন কাউন্সিল চেয়ারম্যান এস কে কামরুল, জেলা ৩১৫এ৩ এর সম্মানিত গভর্নর ফারহানা বক্স, ৩১৫বি৩এর সম্মানিত গভর্নর ফারহানা নাজ সুধা, স্পাউস জাফর উল্লাহ বাদল, জেলা ৩১৫বি২ এর সম্মানিত সদ্য প্রাক্তন জেলা গভর্নর বীর মুক্তিযুদ্ধা আনোয়ারুল বাসেত, উপস্থিত ছিলেন জেলার
১ম ভাইস জেলা গভর্ণর লায়ন আশরাফ হোসেন খান হিরা এম জে এফ , ২য় ভাইস জেলা গভর্ণর লায়ন ড: এ কে এম সারোয়ার জাহান জামিল এম জে এফ, প্রাক্তন জেলা গভর্ণর লায়ন নুরুল ইসলাম মোল্লা, প্রাক্তন জেলা গভর্ণর লায়ন মজিবুল হক চুন্নু এম জে এফ, প্রাক্তন জেলা গভর্ণর লায়ন শফিকুল আজম ভূইয়া শোয়েব,প্রাক্তন জেলা গভর্ণর লায়ন এডভোকেট কাজী এখলাসুর রহমান।

প্রাক্তন জেলা গভর্ণর ও স্পাউস অফ ডিজি অনারারী কমিটি চেয়ারপারসন লায়ন হেলেন আক্তার নাসরিন পি এম জে এফ, প্রাক্তন জেলা গভর্ণর লায়ন দেওয়ান নাসিরুল হক পি এম জে এফ, জেলা কেবিনেট ট্রেজারার মোহাম্মদ আসাদুজ্জামান লিটু, জেলার ফাষ্ট লেডি অফ দি ডিস্ট্রিক্ট ও জেলা জি এম টি কো-অর্ডিনেটর লায়ন শিরিন আক্তার রুবি, ১ম ভাইস জেলা গভর্ণর স্পাউস লায়ন ফাতেমা কাদির হুমা, ২য় ভাইস জেলা গভর্ণর স্পাউস লায়ন রোজিনা শাহিন মুনা, লায়ন নাসরীন স্পাউস অফ প্রাক্তন জেলা গভর্ণর নুরুল ইসলাম মোল্লা,লায়ন প্রফেসর ড:প্রফেসর জুলেখা বেগম জুই এম জে এফ স্পাউস অফ প্রাক্তন জেলা গভর্ণর লায়ন দেওয়ান নাসিরুল হক, লায়ন আরফিন আজিজ সারিকা স্পাউস অফ কেবিনেট সেক্রেটারী, লায়ন রোকসানা আক্তার রুমা স্পাউস অফ কেবিনেট ট্রেজারার সহ জেলার আরো ৩ শতাধিক সিনিয়র লায়ন ও লিও সদস্য বৃন্দ।

পরিশেষে মাননীয় জেলা গভর্ণর লায়ন মো: লুৎফর রহমান এম জে এফ জেলার সকল সদস্যদের উদ্দেশ্যে বলেন তার মূল লক্ষ্য জেলার ফেলোশিপ, তিনি মনে করেন যেখানে ফেলোশিপ নেই সেখানে একত্রিত হয়েও কোন ভালো কাজ করা সম্ভব নয়।

তাই জেলার সকল পিডিজি, পিসিসি ও নেতৃবৃন্দ সবাইকে নিয়ে একত্রে এভাবেই ফেলোশিপ এর মাধ্যমেই কাজ করে যাওয়া তার মূল লক্ষ্য, যেখানে সার্থকতা পাবে তার কল Greater Fellowship, Better Service . পরিশেষে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান ও ডিনারের মধ্য দিয়ে প্রোগ্রামের সমাপ্তি ঘটে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park