জাতীয়

শেরপুরে ইউনিয়ন আ:লীগের সাধারণ সম্পাদককে বহিস্কারের দাবীতে সংবাদ সম্মেলন

মাহফুজ আহম্মেদ, শেরপুর(বগুড়া)প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নানের বিরুদ্ধে শেরপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১১ টায় শেরপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তেব্যে মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান আলী বলেন, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বিদ্যুৎ, রাস্তা, টিআর ও কাবিখা থেকে অর্থ আত্মসাতের কারনে দলীয় সুনাম ও ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তাই আমরা ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ জরুরী মিটিং করে তাকে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন করি। ওই মিটিংয়ে ৪৭ জন স্বাক্ষর করে। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, দলের ও মিটিংয়ে সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিল না। আমরা দলের সভাপতি গোলাম নবী বাদশাকে ডাকলে তিনি অসুস্থ থাকায় আসতে পারেন নি। পরে সাংবাদিক সম্মেলনে উপস্থিত না থাকার বিষয়ে বললে তিনি জানান, আজকে কাজের কারনে আসতে পারেন নি। খোজ নিয়ে জানা যায় দির্ঘদিন থেকে মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগ দুভাগে বিভক্ত হয়ে পরেছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, মুকুল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক দিনেশ চন্দ্র সরকার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুবেল হোসেন, সদস্য আলহাজ্ব আব্দুল হামিদ, হারেছ উদ্দিন, মোকলেছার রহমান, আব্দুল কাদের, মহসিন আলী প্রমূখ।
এ ব্যাপারে মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার জানান, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে। কোথাও আমি কোন টাকা নিইনি। এ বিষয়ে দলীয় ফোরামে বিভিন্ন সময় আলোচনা হলে তা মিথ্যা প্রমানিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া জানান, নির্বাচনের আগে কাউকে দলীয় পদ থেকে বহিস্কার ও দলীয় পদ স্থগিত করা যাবেনা মর্মে কেন্দ্রীয় নির্দেশনা আছে। তাছাড়া তারা যে সিদ্ধান্ত নিয়েছে তা সম্পূর্ন অগনতান্ত্রিক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *