নগর-মহানগরসারাদেশ

শেরপুর অনলাইন প্রেসক্লাবের আইন বিষয়ক উপদেষ্ঠা হলেন এ্যাডঃ সোহাগ

বগুড়া জজকোর্ট এর অতিরিক্ত পিপি এ্যাডভোকেট খায়রুল বাশার সোহাগ জাতীয় অনলাইন প্রেসক্লাব অন্তর্ভূক্ত শেরপুর অনলাইন প্রেসক্লাব, বগুড়ার আইন বিষয়ক উপদেষ্ঠা মনোনিত হয়েছেন।

 

মাহফুজ আহম্মেদ, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়া জজকোর্ট এর অতিরিক্ত পিপি এ্যাডভোকেট খায়রুল বাশার সোহাগ জাতীয় অনলাইন প্রেসক্লাব অন্তর্ভূক্ত শেরপুর অনলাইন প্রেসক্লাব, বগুড়ার আইন বিষয়ক উপদেষ্ঠা মনোনিত হয়েছেন। গত (৮ জুন) বগুড়ার শেরপুরে জাতীয় অনলাইন প্রেসক্লাব উপজেলা শাখা আয়োজিত সাধারণ সভায় সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে শেরপুর অনলাইন প্রেসক্লাবের আইন বিষয়ক উপদেষ্ঠা হিসেবে বগুড়া জজ কোর্ট এর অতিরিক্ত পিপি এ্যাডভোকেট খায়রুল বাশার সোহাগ এর নাম ঘোষণা করা হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৫ শেরপুর ধুনট আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান হাবিব এমপি। তিনি বলেন হলুদ সাংবাদিকতা গনমাধ্যমের দুর্বলতা। সঠিক তথ্যে সংবাদ প্রকাশ করতে হবে। ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে কারো মানহানী করা থেকে বিরত থাকতে হবে। হলুদ সাংবাদিকদের রুখতে হবে। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা উপজেলা যুবলীগের সভাপতি তরিকুল ইসলাম তারেকসহ অন্যান্য অতিথিবৃন্দ।

Related Articles