1. admin@protidineralo.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

‘শেষ বাজি’ সিনেমায় আইটেম গানে প্রিয়া অনন্যার আবেদনময়ী লুক

  • প্রকাশের সময় : সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪
  • ১০১ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

সম্প্রতি মুক্তি পেয়েছে মেহেদী হাসান পরিচালিত শেষ বাজি সিনেমা। সিনেমাটি নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। প্রথম থেকেই সিনেমাটির প্রচারণা ছিল নায়ক সাইমন সাদিক ও শিরিন শিলা। এবার চমক হিসেবে এর সঙ্গে যোগ হলো আরেকটি নাম। সিনেমাটির আইটেম গানে কোমড় দুলাইছেন মডেল-অভিনেত্রী প্রিয়া অনন্যা। ‘তুই বড় সেয়ানা বন্ধু’ গানে নাচতে দেখা গেছে এই অভিনেত্রীকে। আর এই গানের সঙ্গে দর্শক মাতানো ঢঙে নেচেছেন এই সুন্দরী অভিনেত্রী। আর গানে কণ্ঠ দিয়েছেন স্বীকৃতি ও শাহরিয়ার রাফাত । গানটির কথা সেজুল হোসেন এবং সুর ও সংগীত-শাহরিয়ার রাফাত। আইটেম গানটি কোরিওগ্রাফি করেছেন নৃত্য পরিচালক হাবিব।

তবে আইটেম গান মানেই সবার আগে নজরে আসে সাজপোশাক। চোখধাঁধানো পোশাক আর সাজের সমন্বয়ে তৈরি হয় বিশেষ লুক। এই গানে প্রিয়া অনন্যা বেছে নিয়েছেন আকর্ষণীয় লেহেঙ্গা-চোলি ধরনের টপ ও বটম।

প্রিয়া অনন্যা বলেন, এটা আমার লাইফের ভালো কাজের একটি। হলের ভিতরে দর্শকের শিস-হাততালিতে প্রমাণ হয়েছে গানটি
দারুণ জনপ্রিয়তা পাবে বলে আমার বিশ্বাস। এ গানের আগে দর্শক আমাকে এই লুকে দেখেছে, এবার তার চেয়েও গ্ল্যামারাস লুকে দেখবেন। নিজেকে ভেঙে নতুনভাবে পারফর্ম করেছি। খুব গোছানো একটা কাজ এটি।

এই সিনেমাটি প্রযোজনা করেছেন সৈয়দ মোহাম্মদ সোহেল। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, শিরিন শিলা, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভি প্রমুখ। মানুষের জীবনে জুয়া খেলার নেতিবাচক প্রভাবকে কেন্দ্র করে গড়ে উঠেছে থ্রিলার ঘরানার সিনেমা ‘শেষ বাজি’।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park