1. admin@protidineralo.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

শ্রাবণ জ্যোৎস্নায়’ ছবিটি দেখার আমন্ত্রণ জানালেন দিঘী

  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৩ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

“কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন তার ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ উপন্যাসে আমেরিকায় বড় হয়ে ওঠা প্রভাবশালী বাঙালি ছেলে নাবিল আর গ্রামের অতি সরল নিরীহ এবং পরোপকারী পুরুষ শুভর মাঝখানে দাঁড় করেছেন সুন্দরী মেয়ে মৌ-কে।”

ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে নির্মিতব্য এ সিনেমা। তামান্না সুলতানা প্রযোজিত এই সিনেমাটির চিত্রনাট্য,সংলাপ ও পরিচালনা করেছেন বাংলাদেশের খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক আবদুস সামাদ খোকন।

২০২১ সালে শুটিং শুরু হওয়া সিনেমাটি ২০২৩ সালে কলকাতার ‘৫ম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে’ দেখানো হয়। তখন পরিপূর্ণ ছিলো প্রেক্ষাগৃহ। এক কথায় অসাধারান মনোগ্রাহী একটি চলচ্চিত্র “শ্রাবণ জোৎস্নায়”! বিশেষ করে আপামর বাঙালী পরিবারের নির্ভেজাল পারিবারিক মনোরঞ্জনের সিনেমা “শ্রবণ জোৎস্নায়”! বার বার দেখতে ইচ্ছে হয়! সিনেমাটি দেখার পর দর্শকদের মুগ্ধতা বার বার সে কথাই মনে করিয়ে দিচ্ছিলো।

এবার বড় পর্দায় মুক্তি পাচ্ছে সিনেমাটি বাংলাদেশে। ১৬ ফেব্রুয়ারি সিনেমাটি প্রেক্ষাগৃহ মুক্তি পাবে। মুক্তি উপলক্ষে ০৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার এফডিসিতে সংবাদ সম্মেলনের আয়োজন করেন। আয়োজনে উপস্থিত ছিলেন – এফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন, পরিচালক গুলজার, জাকির হোসেন রাজু, শাহিন সুমন, গাজী মাহবুব, গীতিকার, চলচ্চিত্র গীতিকার, সঙ্গীত পরিচালক এবং চলচ্চিত্র পরিচালক মিল্টন খন্দকার, অভিনেত্রী অরুণা বিশ্বাস, সিনেমার প্রযোজক তামান্না সুলতানা, সিনেমাটির পরিচালক আবদুস সামাদ খোকন, নায়িকা দিঘী সহ এই সিনেমার সাথে জড়িত সংশ্লিষ্টরা।

অতিথিরা সবাই তাদের বক্তব্যে তাদের সিনেমার সাফল্যে কামনা করেন।

দিঘী বলেন, ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ এই সিনেমাতে আমি মৌ চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটি ঠিকঠাক ধারণ করতে ইমদাদুল হক মিলন স্যারের উপন্যাসটি পড়েছি, চরিত্রটি বোঝার চেষ্টা করেছি। আশা করি কাজটি দর্শকদের ভালো লাগবে। তাই বলবো হলে এসে ছবিটি দেখবেন।

প্রযোজক তামান্না জানালেন, এই সিনেমার প্রত্যেকে সুন্দর ভাবে কাজটি শেষ করেছেন। আমি দিঘীর প্রতি অনেক খুশি, সে সুন্দর ভাবে কাজটি সম্পূর্ন করেছে। সব মিলিয়ে আমি বলতে পারি এই সিনেমাতে আবদুস সামাদ খোকন ভাই তার মুন্সিয়ানা দেখাইছেন।

তিনি আরো বলেন, এই সিনেমার জন্য সরকার যা দিয়েছেন তার চেয়ে বেশি টাকা লগ্নি করে সিনেমাটি আপনাদের জন্য বানিয়েছি। আমার বাবাকে যখন যে টাকা চেয়েছি বাবা কখননও নিষেধ করে নাই । বাবা না থাকলে সুন্দর ভাব কাজটি শেষ করতে পারতাম না। বাবা প্রতি আমি কৃতজ্ঞ । আমরা আরো ভালো কাজ করতে চাই যদি দর্শক আমাদের সার্পোট করেন। তাই বলবো হলে আসুন আমাদের সিনেমা দেখে বিচার করুন।

সিনেমায় অভিনয় করছেন দীঘি, গাজী আবদুন নূর, বাপ্পা সান্তনু, মুনমুন আহমেদ, সুব্রত বড়ুয়া, মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park