সারাদেশ

সজীব ওয়াজেদ জয়ের পিএস পরিচয়ে প্রতারণা, আটক ১

গাজীপুর প্রতিনিধি :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের পিএস পরিচয় দানকারী এক প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল গাছা থানাধীন বোর্ড বাজার এলাকা থেকে সাব্বির মন্ডল নামে প্রতারক যুবককে গ্রেপ্তার করে।
র‌্যাব কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ গোলাম মোর্শেদ এর নেতৃত্বে ফোর্সসহ গাছায় অভিযান পরিচালনা সাব্বিরকে ভোর সাড়ে পাঁচটায় গ্রেপ্তার করে।

সাব্বির গাইবান্ধা জেলার সাঘাটা থানার উত্তর গুটিয়া সরদার পাড়ার মৃত আইয়ুব আলীর ছেলে। বর্তমানে সাব্বির বোর্ডবাজারের হারিকেন রোডে নাসির উদ্দীনের বাড়ির ভাড়াটিয়া। গ্রেপ্তারের সময় তার নিকট থেকে ৮টি মোবাইল সিমসহ দুটি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, সাব্বির বিভিন্ন সময় প্রধানমন্ত্রীর একান্ত সচিব, কখনো কখনো প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর পিএস সামসুল/মাসুদ/মনির নামে পরিচয় দিয়ে বগুড়া-৫ আসনের এমপি মোঃ হাবিবুর রহমান, গাইবান্ধা-৩ আসনের এমপি ডাঃ ইউনুস সরকার, রবিশাল-৫ আসনের এমপি জেবুন্নেসা আফরোজ, খুলনা-৩ আসনের এমপি মনুজান সুফিয়ান, কক্সবাজার-৪ আসনের এমপি আব্দুর রহমান, সিলেট-৩ আসনের এমপি মাহমুদুর সামাদ, গাজীপুর-৫ আসনের এমপি মেহের আফরোজ চুমকি, গাজীপুর-৩ আসনের এমপি এড. মোঃ রহমত আলী, লালমনির হাট-১ আসনের এমপি মোঃ মোতাহার হোসেন, নারায়ানগঞ্জ এর এমপি শামীম ওসমান এবং গোলাম দস্তগীর গাজী, ঢাকার এমপি এড. সাহারা খাতুনসহ ৩০ থেকে ৪০ জন এমপির নিকট মোবাইল ফোনে আবার কখনো কখনো এসএমএস এর মাধ্যমে একাদশ জাতীয় নির্বাচন ২০১৮ এ মনোনয়ন দেওয়ার কথা বলে প্রত্যেকের কাছে লাখ লাখ টাকা চাঁদা দাবী করে।

সাব্বির বিভিন্ন ব্যক্তির নিকট থেকে বিপুল পরিমানের অর্থ হাতিয়ে নিয়েছে বলে স্বীকার করে। তার নামে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Related Articles