1. admin@protidineralo.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ১২৫ বছর পুর্তিতে গাইবেন তারা সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার। পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার তারা শিল্পী সমিতিকে কি গার্মেন্টস সমিতি বানাতে চায়-ডিপজল মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা নাটোরের নলডাঙ্গায় হাবিব ফার্মেসীতে চুরি লৌহজংয়ে ডহুরি তালতলা খালে পানিতে ডুবে যুবকের মৃত্যু সুন্দরবনে মধু সংগ্রহে ব্যস্ত সময় পার করছেন কয়রার ৫ শতাধিক মৌয়ালী

সপ্তাহব্যাপী পরিষদ বন্ধ রেখে পিকনিক, ভোগান্তিতে জনসাধারণ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৮৬ বার পঠিত

নিজেস্ব প্রতিবেদকঃ-

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে ইউনিয়ন পরিষদ বন্ধ রেখে নির্দ্বিধায় পিকনিকে ঘুরে বেড়াচ্ছেন কর্মকর্তাবৃন্দ।
স্থানীয়রা জানান, এভাবে একটি ইউনিয়ন পরিষদ সপ্তাহব্যাপী বন্ধ করে তারা কিভাবে পিকনিকে ঘুরে বেড়ায়? সাধারণ মানুষের জরুরি প্রয়োজনে নাগরিক সনদ, জন্ম সনদ কিভাবে পাবে?

সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার যশলং ইউনিয়ন পরিষদের সকল কক্ষ তালাবদ্ধ রয়েছে। চেয়ারম্যান, ইউপি সচিব, ইউপি সদস্য, হিসাব সহকারী, উদ্যোক্তা সহ সকলের কার্য্যক্রম বন্ধ রাখা হয়েছে। খোজনিয়ে জানাজায়, সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত পরিষদ তালাবদ্ধ রেখে সকলে পিকনিক করে বেড়াচ্ছে।

এ বিষয়ে যশলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাইল খানের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, আমি ইউএনও মহোদয়ের কাছে মৌখিকভাবে বলে এসেছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসলাম হোসেন বলেন, আমাকে কিছু জানানো হয়নি। পরিষদ তালাবদ্ধ রেখে কোথায় যাওয়ার জন্য অনুমতিও দেয়া হয়নি। খোজনিয়ে বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

টঙ্গিবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী কাজী আব্দুল ওয়াহিদ বলেন, আমি ফেইসবুকে দেখেছি। ঘুরতে গেলে অনুমতি নিয়ে যেতে হবে এমন কোনো বিধান নাই, দেশের বাহিরে গেলে অনুমতির প্রয়োজন হয়। একটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বাররা ঘুরতে যেতেই পারে এটা অস্বাভাবিক কিছুনা, এটার জন্য যদি আপনি ভোগান্তির স্বীকার খোঁজেন। এটা এমন কোনো বিষয়না আমি বলিনি, আপনি বাংলা কথাটা বোঝার চেষ্টা করেন। এটা এই লেভেলের বিষয়না, যেখানে আমার মন্তব্য দিতে হবে, পত্রিকায় রিপোর্ট করতে হবে। এমন দোষ খুঁজতে গেলে অনেক দোষ ই পাওয়া যাবে। অপ্রয়োজনীয় ছিদ্রু না খুঁজি, পজিটিভলি দেখি। এটাতে বুঝা যায় কারো সাথে দন্ধ আছে এই ইস্যুতে তাকে হেনস্থ করতে চায়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park