বড়াইগ্রামে মানববন্ধন

বড়াইগ্রামে মানববন্ধন

বড়াইগ্রাম(নাটোর)সংবাদদাতা  :

নাটোরের বড়াইগ্রামের মকিমপুরে গুলিতে নিহত কলেজ ছাত্র আল-আমিনের খুনীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা। রোববার দুপুরে নাটোর-পাবনা মহাসড়কের ধানাইদহ বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। আল-আমিনের নিজ শিক্ষা প্রতিষ্ঠান খলিসাডাঙ্গা ডিগ্রী কলেজ, পাঁচবাড়ীয়া উচ্চ বিদ্যালয়, পাঁচবাড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয়, কদমচিলান উচ্চ বিদ্যালয় এবং ধানাইদহ ফাজিল মাদরাসার প্রায় দেড় হাজার শিক্ষার্থী ও শিক্ষকেরা পৃথক পৃথক ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড হাতে মানববন্ধনে অংশগ্রহন করেন। মানববন্ধনে খলিসাডাঙ্গা কলেজের অধ্যক্ষ আ ন ম ফরিদুজ্জামান, প্রধান শিক্ষক মিজানুর রহমান ও রেজাউল করিম ভুট্টু, অধ্যক্ষ মাওলানা আকমল হোসেন, আল-আমিনের সহপাঠী আশরাফুল ইসলাম ও শিক্ষার্থী মাহমুদুল হাসান মিরাজ বক্তব্য রাখেন।
এ সময় বক্তারা আগামী সাতদিনের মধ্যে মেধাবী ছাত্র আল-আমিনের খুনীদের চিহ্নিত করে তাদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। অন্যথায় আগামীতে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন তারা।
উল্লেখ্য, গত ৫ জুলাই বিকালে তিনজন অস্ত্রধারী মকিমপুর এলাকায় দিনেদুপুরে কলেজ ছাত্র আল আমিনকে গুলি করে হত্যা করে তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

শেয়ার করুন