আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৭:৫৮ অপরাহ্


অস্ত্র গুলি ইয়াবাসহ গ্রেফতার-১

অস্ত্র গুলি ইয়াবাসহ গ্রেফতার-১

নোয়াখালী সংবাদদাতাঃ

নোয়াখালীর জেলার সেনবাগ থানা পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ থানার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী আট মামলার আসামি আবু সুফিয়ানকে তার সহযোগীসহ গ্রেফতার করেছে। এ সময় পুলিশ তাদের কাছ থেকে একটি দেশীয় অস্ত্র (এলজি), ১১ রাউন্ড এলজি গুলি, এলজির একটি গুলির খোসা, তিনটি অবিস্ফোরিত (হাতবোমা) ককটেল এবং ১৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে- সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সেক্রেটারি আবদুল হকের ছোট ভাই, উত্তর মোহাম্মদপুর গ্রামের মন্ত্রীর টেক নামক স্থানের হাজি জালাল  আহম্মদের বাড়ির জালাল আহম্মদের ছেলে আবুূ সুফিয়ান (৩২) ও একই এলাকার চান মিয়া মেস্তুরী বাড়ির রমজান আলীর ছেলে মোঃ আনোয়ার হোসেন প্রকাশ তারেক (২২)। সোমবার দুপুরে তাদের নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সেনবাগ থানার ওসি (তদন্ত) আবদুল আলী পাটোয়ারি জানান, রোববার রাত ৮টা ২০ মিনিটের দিকে সেনবাগ থানার এএসআই কাউছারের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে উত্তর মোহাম্মদপুর গ্রামের মন্ত্রীর টেক নামক স্থানের জালাল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে সন্ত্রাসীদের আত্মসমর্পণের আহবান জানান। কিন্তু সন্ত্রাসীরা পুলিশের আহবানে কর্ণপাত না করায় পরবর্তীতে তার নেতৃত্বে এসআই গৌর সাহা, এসআই আব্দুল বাতেন, এসআই জসিম উদ্দিন, এএসআই সমর বড়ুয়া, এএসআই জালাল আহম্মদ, এএসআই ছালা উদ্দিন, এএসআই বাবুল সরকার সঙ্গীয় ফোর্স আবু সুফিয়ানের বসতঘর ঘিরে ফেলে। এ সময় আবু সুফিয়ান ও তার সহযোগী আনোয়ার হোসেন প্রকাশ তারেককে পুলিশ গ্রেফতার করে।

শেয়ার করুন