শিরোনাম
  পলাশবাড়ীতে সেচ্ছাসেবকলীগের শীতবস্ত্র বিতরণে কেন্দ্রীয় সভাপতি সম্পাদক       গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা       গাইবান্ধায় বোরো চাষে ব্যস্ত কৃষকরা       কুমিল্লার চান্দিনায় ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছির ।       তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের ২য় পর্বের প্রশিক্ষণ উদ্বোধন       চান্দিনায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার।       কালিয়াকৈরে শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি আকাশসহ গ্রেফতার ২       স্কাউটের মাধ্যমে শিশুরা প্রকৃতির সান্নিধ্যে থেকে বিজ্ঞানমনস্ক হয়ে উঠে সিমিন হোসেন রিমি এমপি       ডিমলায় ভিক্ষুকদের মাঝে শুকনা খাবার ও শীতবস্ত্র বিতরণ       দাদন ব্যবসায়ীর মারপিটে স্কুল শিক্ষকের মৃত্যু    

আজ শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৬:৩২ পূর্বাহ্ন


ছাদ থেকে পড়ে মাগুরায় দুজনের মৃত্যু

ছাদ থেকে পড়ে মাগুরায় দুজনের মৃত্যু

মাগুরা সংবাদদাতাঃ

মাগুরায় মঙ্গলবার পৃথক ঘটনায় ছাদ থেকে পড়ে ২ ব্যক্তির মৃত্যু হয়েছে। এরা হলো সদরের বরুনাতৈল গ্রামের আয়েন উদ্দিনের ছেলে পাইপ মিস্ত্রী আকাশ শেখ (১৮) ও শহরের স্টেডিয়ামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রউফ ঢালি (৬৫)। সকাল সাড়ে ৯টার দিকে শহরের জামরুল তলা এলাকায় লাবনী স্টিল কর্নার নামে একটি ৫ তলা ভবনের চার তলার বারান্দার গ্রিলে এসএস পাইপের কাজ করছিল আকাশ। এ সময় পা পিছলে ৪তলা থেকে রাস্তার উপর পড়ে মারাত্মক আহত হয় সে। তাকে মাগুরা সদর হাসপাতালে আনা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়।

অন্যদিকে সকাল সাড়ে ১০টার দিকে শহরের স্টেডিয়ামপাড়া এলাকায় নিজ বাড়ির ৩ তলার ছাদ থেকে পা পিছলে পড়ে যান অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রউফ ঢালি। তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাগুরা সদর হাসাপাতালের চিকিৎসক কৃষ্ণ পদ বিশ্বাস তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। আকাশ শহরের পারলা এলাকার মানিক ইঞ্জিনিয়ারিং নামে একটি প্রতিষ্ঠানের হয়ে বিভিন্ন জায়গায় এসএস পাইপের কাজ করে।মাগুরা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার সুমন আলী জানান, তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন

পলাশবাড়ীতে সেচ্ছাসেবকলীগের শীতবস্ত্র বিতরণে কেন্দ্রীয় সভাপতি সম্পাদক

গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

গাইবান্ধায় বোরো চাষে ব্যস্ত কৃষকরা

কুমিল্লার চান্দিনায় ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছির ।

তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের ২য় পর্বের প্রশিক্ষণ উদ্বোধন

চান্দিনায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার।

কালিয়াকৈরে শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি আকাশসহ গ্রেফতার ২

স্কাউটের মাধ্যমে শিশুরা প্রকৃতির সান্নিধ্যে থেকে বিজ্ঞানমনস্ক হয়ে উঠে সিমিন হোসেন রিমি এমপি

ডিমলায় ভিক্ষুকদের মাঝে শুকনা খাবার ও শীতবস্ত্র বিতরণ

দাদন ব্যবসায়ীর মারপিটে স্কুল শিক্ষকের মৃত্যু