কঠোর সমালোচনাও হাসিমুখে গ্রহণ করব

কঠোর সমালোচনাও হাসিমুখে গ্রহণ করব

আনিসুর রহমান ফারুক :
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মো: ইকরামুল হক টিটু বলেছেন, দায়িত্ব পালনে আমাকে সহযোগিতা করুন। আমি ভুল করলে নিঃসঙ্কোচে আমাকে জানান, কঠোর সমালোচনা করুন, আমি হাসিমুখে তা গ্রহণ করব। মেয়র হিসেবে সফলতা-ব্যর্থতার সাথে আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম-মর্যাদা জড়িত বলেও তিনি উল্লেখ করেন। নগরবাসীকে যে প্রতিশ্রুতি দিয়েছেন তা জীবন দিয়ে হলেও পূরণ করার আশাবাদ ব্যক্ত করে মেয়র বলেন, আমার সফল হওয়ার বিকল্প নেই।
রবিবার (১৪ জুলাই) রাতে নগরীর টাউনহলের এ্যাড. তারেক স্মৃতি অডিটোরিয়ামে ময়মনসিংহ জেলা ও মহানগর কৃষকলীগ আয়োজিত গণসংবর্ধনায় তিনি এ কথা বলেন। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমাকে সমর্থন ও সহযোগিতা দিন। আমাকে পরামর্শ দিন। আমার সমালোচনা করুন। কঠোর সমালোচনা করুন।
তিনি বলেন, সমালোচনা মেনে নেব, তবে উদ্দেশ্যপ্রণোদিত বা কারো দ্বারা প্রভাবিত হয়ে সমালোচনা করবেন না। বিভ্রান্তি থাকলে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন। আমাকে দায়ী করবেন, অভিযুক্ত করবেন। আমি যদি আপনাদের বিবেচনা না করি, তাহলে আপনারা আপনাদের সিদ্ধান্ত নেবেন।
মহানগর আ’লীগের নন্দিত এ নেতা বলেন, আমাকে নিয়ে অনেকে শঙ্কা প্রকাশ করেছিলেন। কিন্তু আমি নগর আওয়ামী লীগের সহ-সভাপতি হওয়ার পর আপনারা দেখেছেন, আমি সবাইকে নিয়ে চলেছি। একইভাবে মেয়রের দায়িত্ব নেয়ার পরও আমি সবাইকে নিয়ে শতভাগ আন্তরিকতা, সততা ও নিষ্ঠার সাথে পথ চলছি।জেলা ও মহানগর কৃষকলীগ আয়োজিত এ গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান, প্রবীণ রাজনীতিক অ্যাড: জহিরুল হক খোকা।
অনুষ্টানে জেলা কৃষকলীগ সভাপতি মো: আবদুর রহিম মিন্টুর সভাপতিত্বে ও জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো: গোলাম মোস্তফা বাবুল (ভিপি বাবুল) ও মহানগর কৃষক লীগের সাধারন সম্পাদক মো: আবুল হাসেম রায়হান এর যৌথ সঞ্চালনায় গনসংবর্ধণায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক রিপন, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর বাশার ভাষানী, জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট ইমদাদুল হক সেলিম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এডভোকেট এবিএম নুরুজ্জামান খোকন, সাধারন সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট।
মহানগর যুবলীগের আহবায়ক শাহিনুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবকলীগ যুগ্ন আহবায়ক মো: আব্দুল আওয়াল মিন্টু, মহানগর কৃষকলীগের সভাপতি এবি সিদ্দিক, মহানগর শ্রমিকলীগের সভাপতি পুলক রায় চৌধুরী, সাধারন সম্পাদক মো: মানিক মিয়া, মহানগর কৃষকলীগের সহসভাপতি নুর আলী তালুকদারসহ আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।সংবর্ধনায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত সিটির প্রথম মেয়র ইকরামুল হক টিটুকে মহানগর কৃষকলীগ সাধারন সম্পাদক আবুল হাশেম রায়হান একটি মানপত্র উপহার দেন। অনুষ্টানে আসা সকল অতিথিদের ক্রেস্ট ও ফুলেল সংবর্ধনা দেয় ময়মনসিংহ জেলা ও মহানগর কৃষকলীগ নেতৃবৃন্দ।

শেয়ার করুন