আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৭:৫৬ অপরাহ্


গোবিন্দগঞ্জে বন্যার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

গোবিন্দগঞ্জে বন্যার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

 

গাইবান্ধা জেলা সংবাদদাতা ঃ
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার গুমাণীগঞ্জ ও মহিমাগঞ্জ ইউনিয়নের পৃথক দুইটি ঘটনায় দুই শিশুর মৃত্যু হয়। জানা যায়, নিহত এক শিশুর নাম মোঃনিশাত রহমান বয়স-২বছর, সে খরিয়া গ্রামের কুয়েত প্রবাসী শাহ আলমের পুত্র।স্থানীয়রা জানান, রবিবার সকাল ১১ টায় শিশু নিশাতের মা তার ছেলেকে বাড়ীর উঠানে বসে রেখে বাড়ী উঠান ঝাড়ু দিচ্ছিলেন।হঠাৎ নিশাতের মা লক্ষ করেন তার শিশুটি সেখানে নেই এরপর সে বাড়ীর চারপাশ খোঁজ করে শিশুটিকে না পেয়ে সে প্রতিবেশী বাড়ীতে খোঁজ করে এসময় প্রতিবশীসহ খোঁজখুজির এক পর্যায়ে ১২টার দিকে বাড়ীর পাশে খালে আসা বন্যার পানিতে শিশুটিকে ভাসতে দেখে এলাকাবাসী।এরপর শিশুটিকে মৃত্যু উদ্ধার করে এলাকাবাসী।

এদিকে পাশের গ্রামের বাসিন্দা মামুনুর রশীদ মামুন জানিয়েছেন খরিয়া গ্রামের উপর দিয়ে গোবিন্দগঞ্জ শহর হতে বাড়ী যাচ্ছিলাম।হঠাৎ জমাকৃত কিছু লোকের কান্নাকাটি শুনে এগিয়ে যাই।গিয়ে শুনি কুয়েত প্রবাসী শাহ আলমের পুত্র পানিতে ডুবে মারা গেছে। মৃত্যুদেহটি গামছা দিয়ে ঢাকা এবং পাশে মাসহ স্বজনদের কাঁদতে দেখলাম।

অপর দিকে একই দিন গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী মোছাঃ জান্নাতি খাতুন বন্যার পানিতে গোসল করতে গিয়ে মৃত্যুবরণ করেছেন। আজ ২১ জুলাই রবিবার পৃথক ঘটনা ২ টি ঘটেছে। এতে দুই শিশুর মৃত্যু হয়। এ শিশুর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন মহিমাগঞ্জ ইউনিয়নের ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা হোসনেয়ারা খাতুন।

শেয়ার করুন