শিরোনাম
  পলাশবাড়ীতে সেচ্ছাসেবকলীগের শীতবস্ত্র বিতরণে কেন্দ্রীয় সভাপতি সম্পাদক       গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা       গাইবান্ধায় বোরো চাষে ব্যস্ত কৃষকরা       কুমিল্লার চান্দিনায় ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছির ।       তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের ২য় পর্বের প্রশিক্ষণ উদ্বোধন       চান্দিনায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার।       কালিয়াকৈরে শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি আকাশসহ গ্রেফতার ২       স্কাউটের মাধ্যমে শিশুরা প্রকৃতির সান্নিধ্যে থেকে বিজ্ঞানমনস্ক হয়ে উঠে সিমিন হোসেন রিমি এমপি       ডিমলায় ভিক্ষুকদের মাঝে শুকনা খাবার ও শীতবস্ত্র বিতরণ       দাদন ব্যবসায়ীর মারপিটে স্কুল শিক্ষকের মৃত্যু    

আজ শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৬:২৪ অপরাহ্


তাড়াশে সংবাদ সম্মেলনে মিথ্যাচারেরর প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন

তাড়াশে সংবাদ সম্মেলনে মিথ্যাচারেরর প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জের তাড়াশে জিকেএস অফিসে মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা বিএনপি। রবিবার (১০ নভেম্বর) সকালে অস্থায়ী দলীয় কার্যালয়ে বিএনপি’র নব গঠিত কমিটির আহব্বায়ক বেনজির আহম্মেদ শফি এক লিখিত বক্তব্যে পাঠ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৫ নভেম্বর জেলা বিএনপির নেতৃবৃন্দ তাড়াশ উপজেলার আহবায়ক কমিটি তৃণমূলের সকল নেতৃবৃন্দ ও জনগণের প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে গঠন করা হয়। যা রেজুলেশনে খন্দকার আব্দুল বারিক, জয়নুল আবেদীন মাহবুব, তপন গোম্বামী, খন্দকার আবু সাঈদ স্বাক্ষর করেছে অথচ গত ৮ নভেম্বর তারিখে সংবাদ সম্মেলনে পকেট কমিটি করা হয়েছে আপনাদের (সাংবাদিক) দাবী করেছে। যা সম্পূর্ণ মিথ্যাচার।

গত বুধবার (৬ নভেম্বর) সকালে আহব্বায়ক কমিটির প্রথম সভা সুষ্ঠু, সুন্দর ও সফলভাবে সম্পূর্ণ হয়েছে। সেই মিটিংয়ে নেতৃবৃন্দ সিরাজগঞ্জ জেলা থেকে আসার সময় তাড়াশের জিকেএস নামক স্থানে খন্দকার সেলিম জাহাঙ্গারের হুকুমে তার ছোট ভাই এবং তার কতিপর দুস্কৃতিকারী সন্ত্রাসী জেলা নেতৃবৃন্দকে আহত এবং প্রাইভেট কারটি ভাংচুর করে। অথচ গত ৮ নভেম্বর তারিখে জিকেএস এ সংবাদ সম্মেলন করে আমাদের আহবায়ক কমিটি আফসার, টুটুল, হাকিম এবং সদস্য সচিব সাইদুরের উপর দোষ চাপানোর চেষ্টা করেছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, আহবায়ক কমিটি নিয়ে বিতর্ক হয়েছে বলে দাবী করেছে কিন্তু আমাদের মধ্যে কোন দ্বন্দ ও বিতর্ক নেই। বিতর্কিত ব্যক্তিবর্গ সংবাদ সম্মেলন করে মিথ্যাচার করেছে। কমিটি গঠন করা নিয়ে সিরাজগঞ্জ-৩ আসনের বার বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান তালুকদারকে যে দোষারোপ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন। আসলে কমিটি গঠনে তার কোন ভূমিকাই ছিল না।

আমরা উপজেলা বিএনপি পক্ষ থেকে গত ৮ নভেম্বর তারিখে জিকেএস অফিসে মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন সংবাদ সম্মেলনের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র আহব্বায়ক কমিটির যুগ্ম আহবায়ক স ম আফসার আলী, অধ্যাপক আমিনুল ইসলাম (টুটল) হাসান ইকবাল শহিদ, অধ্যাপক আব্দুল হাকিম, সদস্য সচিব অধ্যাপক সাইদুর রহমান, আসাদুজ্জামান, জিয়াউর রহমান জিয়াসহ আহবায়ক কমিটির সকল সদস্য বৃন্দ।

শেয়ার করুন

পলাশবাড়ীতে সেচ্ছাসেবকলীগের শীতবস্ত্র বিতরণে কেন্দ্রীয় সভাপতি সম্পাদক

গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

গাইবান্ধায় বোরো চাষে ব্যস্ত কৃষকরা

কুমিল্লার চান্দিনায় ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছির ।

তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের ২য় পর্বের প্রশিক্ষণ উদ্বোধন

চান্দিনায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার।

কালিয়াকৈরে শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি আকাশসহ গ্রেফতার ২

স্কাউটের মাধ্যমে শিশুরা প্রকৃতির সান্নিধ্যে থেকে বিজ্ঞানমনস্ক হয়ে উঠে সিমিন হোসেন রিমি এমপি

ডিমলায় ভিক্ষুকদের মাঝে শুকনা খাবার ও শীতবস্ত্র বিতরণ

দাদন ব্যবসায়ীর মারপিটে স্কুল শিক্ষকের মৃত্যু