শিরোনাম

আজ বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০৩:১৮ অপরাহ্


গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুর আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ের ‘বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা’ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে মশাল প্রজ্জ্বলন ও পায়রা উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গাইবান্ধা জেলা শিক্ষা অফিসার মো: এনায়েত হোসেন।

প্রতিযোগিতার উদ্বোধন শেষে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ওয়াসিউল হাবীব সিটুর সভাপতিত্বে¡ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলম পারভেজ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দারিয়াপুর কেইউএম বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম খশরু, খোর্দ্দমালিবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, হিরেন্দ্র নাথ বর্মন প্রমুখ।

প্রতিযোগিতা শেষে বিকেলে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ১৮টি ইভেন্টে প্রতিযোগিতায় বড় বালকের দৌড় ৩শ’ মিটার, উচ্চ লম্ফ, দীর্ঘ লম্ফ, লৌহ গোলক নিক্ষেপ, মধ্য বালকের দৌড় ২শ’ মিটার, উচ্চ লম্ফ, দীর্ঘ লম্ফ, ছোট বালকের দৌড় ১শ’ মিটার, মোরগের লড়াই, আটা থেকে পয়সা তোলা, বড় বালিকার দৌড় ১শ’ মিটার, সুই সুতার দৌড়, হাঁড়ি মাথায় দৌড়, মিউজিক্যাল চেয়ার, মধ্য বালিকার দৌড় ১শ’ মিটার, ডিম চাম দৌড়, রশি দৌড়, ছোট বালিকার দৌড় ১শ’ মিটার, রশি দৌড় ও রশি স্থিতি, এসএসসি পরীক্ষার্থীদের ২শ’ ও ৩শ’ মিটার দৌড়, অতিথি পুরুষের ৪শ’ মিটার দৌড়, অতিথি মহিলাদের বালিশ বর্জন, শিক্ষকদের ১শ’ মিটার দৌড় ও কর্মচারিদের ১শ’ মিটার দৌড় এবং যেমন খুশি তেমন সাজো। এছাড়া সংগীত, নৃত্য, উপস্থিতি বক্তৃতা, কবিতা আবৃতি, বিষয় ভিত্তিক বিতর্ক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাজেদুল হাসান প্লাবন।

শেয়ার করুন