আ.লীগ সরকারের আমলে সংখ্যালঘুরা নিরাপদে থাকে

আ.লীগ সরকারের আমলে সংখ্যালঘুরা নিরাপদে থাকে

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি

আওয়ামীলীগ সরকারের শাসনামলে সাধারণ মানুষের মতো দেশেরে সংখ্যালঘুরাও নিরাপদে থাকে,শান্তিতে থাকে ও স্বস্থিতে থাকে। দেশের উন্নয়নের সাথে সাথে সাধারণ মানুষেরও ভাগ্যের পরিবর্তন হয় । দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। দেশের অগ্রযাত্রা এবং উন্নয়ন অব্যাহত রাখতে আপনারা নৌকা মার্কায় ভোটদিন।
বুধবার দুপুরে উপজেলার মৌচাকে উপজেলা পুজা উদযাপন পরিষদ ও হিন্দু কল্যাণ ট্রাস্টের উদ্যোগে অনুষ্ঠিত মতবিনিময় সভায় গাজীপুর-১আসনের সংসদ সদস্য মুক্তিযুদ্ধ ও ধর্ম বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক এসব কথা বলেন।
পুজা উদযাপন পরিষদ ও হিন্দু কল্যাণ ট্রাস্টের সভাপতি অজিত কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাবেক এমপি মেহজাবিন খালেদ, কানাডা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান প্রিন্স, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আমানত হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মোশারফ হোসেন শিকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুরাদ কবীর, উপজেলা পুজা উদযাপন পরিষদ ও হিন্দু কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক সুদীপ চন্দ্র চক্রবর্তী, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ সেলিম আজাদ প্রমূখ।

শেয়ার করুন