1. admin@protidineralo.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২০ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার- ১

  • প্রকাশের সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার ধনকুন্ডা শান্তিবাগ এলাকার ৪ নং রোড মসজিদ গলি থেকে ২০ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী মোহাম্মদ ইব্রাহিম (৩৭)কে আটক করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

মামলা সুত্রে জানা গেছে যে রবিবার (৪ ফেব্রুয়ারি ) রাতে ৯ টা ৩৫ মিনিটে একটি গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম (পিপিএম) ও সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ইলিয়াস সঙ্গীও ফোর্স সহ মাদক বিরোধী ধনকুন্ডা শান্তিবাগ এলাকায় একটি স্থানে অভিযান চালায়।

পুলিশের উক্ত অভিযানে চিহ্নিত মাদক ব্যবসায়ী মো: ইব্রাহিমকে ২০ বোতল ফেনসিডিল সহ আটক করেন ।ধৃত মাদক ব্যবসায়ী মোহাম্মদ ইব্রাহিম সিদ্ধিরগঞ্জ থানার ধনকুণ্ডা শান্তিবাগ এলাকার আলী আকবর শেখ এর বাড়ীর ভাড়াটিয়া। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ধৃত মাদক ব্যবসায়ী ইব্রাহিমের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ কামরুল ইসলাম ( পিপিএম) জানায়, প্রতিদিনের মতো নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে মাদক ব্যবসায়িক ইব্রাহিমকে ২০ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করা হয়েছে এবং এ ঘটনায় মাদক সহ সিরাজ মিয়ার ছেলে ইব্রাহিমকে গ্রেপ্তার করে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
আবু বক্কর সিদ্দিক বলেন, সন্ত্রাস-মাদক, জঙ্গী নির্মূলে কাজ করে যাচ্ছে পুলিশ। যে কোনো অবস্থায় মাদক ব্যবসায়ী সহ অপরাধীদের কোনো ছাড় দেওয়া হবে না।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park