1. admin@protidineralo.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা করেন শ্যামপুর থানা প্রেসক্লাব ঢাকা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা।

হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ

  • প্রকাশের সময় : সোমবার, ৬ মে, ২০২৪
  • ৬০ বার পঠিত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রবীণ রাজনীতিবিদ ও ঢাকা-৫ আসনের আওয়ামী লীগের প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ (৬ মে) সোমবার ।

৬ মে ২০২০ সালে সংসদ সদস্য থাকা অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। প্রবীণ এই রাজনীতিবিদের মৃত্যু বার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে ঢাকা -৫ নির্বাচনী এলাকার প্রত্যেক মসজিদে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন তার বড় ছেলে ও ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা ৫ আসনের সংসদ সদস্য এমপি মশিউর রহমান মোল্লা সজল। একইসাথে এতিম শিশু কিশোরদের জন্য বিভিন্ন এতিমখানায় খাবার বিতরন করা হবে বলে জানিয়েছেন সজল ।
৬ মে হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যু বার্ষিক উপলক্ষে পরিবারের পাশাপাশি ডেমরা থানার অন্তর্ভুক্ত মহাকাশ ইউনিটের সৌজন্যে মিলাদ মাহফিল ও তবারক বিতরণ করা হয়।
উক্ত মিলাদ মাহফিলে ও তবারক বিতরণে সার্বিক সহযোগিতা করেছেন।

মোঃ আলতু মূর্ধা, মোঃ রাজিব মোল্লা, মোঃ আঃ রশিদ,আবুল হোসেন, বাহার মিয়া,নাজমুল হোসেন,মোঃ রুবেল হোসেন,আব্দল আজিজ, ,আব্দুল বারী (পুস্প)।

এছাড়া ডেমরা ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগ ও দলের অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন ধরনের কর্মসূচি পালন করা হবে।

প্রসঙ্গত, হাবিবুর রহমান মোল্লা ২৭ জানুয়ারি ১৯৪২ সালে জন্মগ্রহণ করেন। ব্যক্তি জীবনে তিনি ছিলেন নিরহংকারী, সাদামাটা ও অত্যন্ত আল্লাহ ভীরু একজন মানুষ। হাবিবুর রহমান মোল্লা ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা পরিষদের সদস্য। আওয়ামী লীগের এই প্রবীণ নেতা রাজনীতির সুদীর্ঘ পথ পরিক্রমায় ছিলেন অকুতোভয় মুজিব সৈনিক। হাবিবুর রহমান মোল্লা মোল্লা ১৯৯১ সালে প্রথম স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নেন কিন্তু পরাজিত হন। তিনি ১৯৯৬ সালের জুনে অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে ঢাকা-৪ আসন থেকে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ২০০১ সাধারণ নির্বাচনে একই আসন থেকে তিনি বিএনপির প্রার্থী সালাহ উদ্দিন আহমেদের কাছে হেরে যান। ২০০৮ সাধারণ নির্বাচনে মোল্লা ঢাকা-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান এবং নির্বাচনে জয়ী হন। ২০১৪ ও ২০১৮ সালে তিনি পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। এক সময়ে বিএনপি জামায়াতে ঘাটি হিসেবে পরিচিত ঢাকা -৫ নির্বাচনী এলাকায় দিন রাত নিরলসভাবে কাজ করে প্রতিটি ঘরে ঘরে আওয়ামী লীগের কর্মী তৈরি করেছেন এবং এই আসনটিকে আওয়ামী লীগের দুর্গ বানিয়েছেন তিনি

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park