শিরোনাম

আজ বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০৬:০৯ পূর্বাহ্ন


পলাশবাড়ীর সাবেক সফল ছাত্রনেতা আব্দুল মোত্তালিব সরকার বকুল পৌর কাউন্সিলর প্রার্থী

পলাশবাড়ীর সাবেক সফল ছাত্রনেতা আব্দুল মোত্তালিব সরকার বকুল পৌর কাউন্সিলর প্রার্থী

পলাশবাড়ী থানা জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সফল সাধারণ সম্পাদক ও আহবায়ক, থানা জাতীয়তাবাদী যুবদলের যুগ্ন আহবায়ক একাধিক বার কারানির্যাতিত ছাত্রনেতা আব্দুল মোত্তালিব সরকার বকুল তিনি পৌর নির্বাচনে সম্ভব্য কাউন্সিলর প্রার্থী হিসাবে জামালপুর ও শিবরামপুর ওয়ার্ডে সর্বস্তরের জনগণের দৌড় গোড়ায় গিয়ে ভোটারদের নিকট দোয়া ও সমর্থন কামনা করছেন।
তিনি জামালপুর গ্রামের বাসিন্দা আব্দুল মান্নান সরকারের ছোট পুত্র ও বন্ধন ক্লিনিক এন্ড নাসিং হোম এর স্বত্বাধিকারী। পৌর নির্বাচন কে সামনে রেখে অন্যান্য প্রার্থীদের ন্যায় এলাকার এ গ্রাম দুটিতে গিয়ে সকাল দুপুর সন্ধ্যায় ব্যাপক ভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। গণসংযোগ কালে তিনি নব গঠিত পৌরসভার এই ওয়ার্ডকে পরিকল্পিত ভাবে স্থায়ী উন্নয়নের মাধ্যমে গুছিয়ে নেওয়ার জন্য সকলের সার্বিক সহযোগীতা ও সমর্থন কামনা করছেন।
তিনি বলেন, আশা করি দলমত নির্বিশেষে এ নির্বাচনে সঠিক সিদ্ধান্ত নিবে যোগ্য প্রার্থী কে বেছে নিবেন ভোটার সর্বসাধারণ । তিনি আরো বলেন পৌরসভার এ ওয়ার্ডের সেবার সুফল জনগণের দৌড় গোড়ায় পৌছে দিতে দীর্ঘ সময় ধরে ভুমিকা রাখছি। সে কারণে এ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার সিদ্ধান্ত নিয়েছি। এলাকায় আমার ব্যাপক জন সমর্থন দেখে ইষানিত একটি গোষ্ঠী নানা অপপ্রচার ও ষড়যন্ত্র করছে ।
উল্লেখ্য, গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা সদর ইউনিয়নের এবং ৪ ও ১ নং ইউনিয়নের ৫ টি গ্রাম নিয়ে মোট ২৪ টি মৌজা নিয়ে গঠিত পলাশবাড়ী পৌরসভার কার্যক্রম চলমান রয়েছে। বর্তমানে পৌর নির্বাচন ঘিরে পলাশবাড়ীতে ব্যাপক প্রচার প্রচারণা চালাচ্ছেন সম্ভব্য প্রার্থীগণ। তারা পাড়ায় পাড়ায় নিজের সমর্থকগণকে নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় অব্যহত রেখেছেন। ক্ষমতাসীন দলের সম্ভব্য প্রার্থীদের পাশাপাশি বিএনপির মনোনয়ন প্রত্যাশী প্রার্থীগণ পৌর সবকয়টি পাড়া মহল্লায় নিজ দলের নির্যাতিত নেতাকর্মীরাসহ সাধারণ মানুষের নিকট দোয়া ও সমর্থন কামনা করে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

শেয়ার করুন