1. admin@protidineralo.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কদমতলী সাংবাদিক ক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে অভিনন্দন কদমতলী সাংবাদিক ক্লাবের আত্মপ্রকাশ মুন্সীগঞ্জ কৃতি সন্তান র‌্যাবের নতুন ডিজি হলেন ব্যারিস্টার হারুন কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা করেন শ্যামপুর থানা প্রেসক্লাব ঢাকা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

১৬ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে আসছে ‘শ্রাবণ জ্যোৎস্নায়’

  • প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১১৮ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

“কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন তার ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ উপন্যাসে আমেরিকায় বড় হয়ে ওঠা প্রভাবশালী বাঙালি ছেলে নাবিল আর গ্রামের অতি সরল নিরীহ এবং পরোপকারী পুরুষ শুভর মাঝখানে দাঁড় করেছেন সুন্দরী মেয়ে মৌ-কে।”

ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে নির্মিতব্য এ সিনেমা। তামান্না সুলতানা প্রযোজিত এই সিনেমাটির চিত্রনাট্য,সংলাপ ও পরিচালনা করেছেন বাংলাদেশের খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক আবদুস সামাদ খোকন।

২০২১ সালে শুটিং শুরু হওয়া সিনেমাটি ২০২৩ সালে কলকাতার ‘৫ম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে’ দেখানো হয়। তখন পরিপূর্ণ ছিলো প্রেক্ষাগৃহ। এক কথায় অসাধারান মনোগ্রাহী একটি চলচ্চিত্র “শ্রাবণ জোৎস্নায়”! বিশেষ করে আপামর বাঙালী পরিবারের নির্ভেজাল পারিবারিক মনোরঞ্জনের সিনেমা “শ্রবণ জোৎস্নায়”! বার বার দেখতে ইচ্ছে হয়! সিনেমাটি দেখার পর দর্শকদের মুগ্ধতা বার বার সে কথাই মনে করিয়ে দিচ্ছিলো।

এবার বড় পর্দায় মুক্তি পাচ্ছে সিনেমাটি বাংলাদেশে। ১৬ ফেব্রুয়ারি সিনেমাটি প্রেক্ষাগৃহ মুক্তি পাবে। মুক্তি উপলক্ষে ৫ ফেব্রুয়ারি সোমবার মুক্তি পেল সিনেমার ট্রেলার। সিনেমায় অভিনয় করছেন দীঘি, গাজী আবদুন নূর, বাপ্পা সান্তনু, মুনমুন আহমেদ, সুব্রত বড়ুয়া, মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park